Breaking News
Home / দেশের খবর / ঘাটাইলে স্কুল ছাত্রী ধর্ষণ! ভিডিও চিত্র ইন্টারনেটে ফাঁস
Rap1

ঘাটাইলে স্কুল ছাত্রী ধর্ষণ! ভিডিও চিত্র ইন্টারনেটে ফাঁস

ঘাটাইলে স্কুল ছাত্রী ধর্ষণ! ভিডিও চিত্র ইন্টারনেটে ফাঁস

ঘাটাইল উপজেলার ২নং ঘাটাইল ইউনিয়নের শাহপুর গ্রামের স্কুল ছাত্রীর ধর্ষর্ণের ভিডিও চিত্র ইন্টারনেটের মাধ্যমে প্রচার করেছে তার কলেজ পড়ুয়া প্রেমিক।

পুলিশ ও ধর্ষিতা জানায় শাহপুর গ্রামে পার্শ্ববর্তী একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ঐ ছাত্রী একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মামুন (১৯) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মামুন ঘাটাইল জিবিজি কলেজের ২য় বর্ষের ছাত্র । দীর্ঘ দুই বৎসর যাবত ঐ মেয়ের সাথে প্রেমের অভিনয় করে মাঝে মধ্যেই দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ত। এই সুবাধে মামুনের সহযোগিতায় তার বন্ধুরা গোপনে জানালা দিয়ে ধর্ষনের চিত্র মোবাইলে ভিডিও করে রাখে। ঐ ধর্ষর্ণের চিত্র সহযোগী দুই বন্ধু ইউসুফ (২৫), আশরাফ (২২) ইন্টারনেটের ছেড়ে দিয়ে তা প্রচার করে।

পরবর্তীতে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে তাতেসে  বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বুধবার মেয়েটি বাদী হয়ে থানায় এসে মামুনকে প্রধান আসামী করে দুই বন্ধু সহ তিনজনের নামে ধর্ষন ও পর্নোগ্রাফী আইনে একটি মামলা দায়ের করেন। ঘাটইল থানার মামলা নং-১২।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে থানায় মামলা হয়েছে আসামী ধরার জন্য চেষ্টা চলছে।

Check Also

e78a962a62fb743b3882d1ad86e25b97

একটি মাছের দাম পাঁচ কোটি!

প্রায় পাঁচ কোটি টাকা দিয়ে একটি মাছ কিনে হৈচৈ ফেলে দিয়েছেন জাপানের স্বখ্যাত ‘টুনা রাজা’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *