Home / ভিডিও গ্যালারি / WWE-তে প্রকাশ্যে মহিলার পোশাক খুলে নিল! দেখুন ভিডিও…
www

WWE-তে প্রকাশ্যে মহিলার পোশাক খুলে নিল! দেখুন ভিডিও…

এই মুহূর্তে বিশ্বের অন্যতম জনপ্রিয় এবং অর্থকরী খেলা ডবলুডবলুই। এর টিভি সত্ত্ব থেকে যা আয়, তা শুনলে চমকে যেতে হয়। নৃশংস মারপিটের এই খেলায় এবার যে নোংরামো হল, তা লজ্জায় ফেলে দেবে।

ডবলুডবলুই-এর আসরে সুন্দরী কুস্তিগীর নামেই পরিচিতি এভা মারিয়ের। মূলত মাথায় লাল চুলের জন্য তাঁকে ‘রেড হেড’ বলে ডাকা হয়। ডবলুডবলুই-এর আসরে লড়াই করলেও অন্য মহিলা কুস্তিগীরদের মতো মাসলওয়ালা চেহারা নয় এভার। বলতে গেলে, এভার সৌন্দর্যের সঙ্গে সুঠাম শরীরের গঠন বার বারই আকর্ষণ করে ডবলুডবলুই প্রেমীদের।

কিন্তু, যে ভাবে ডবলুডবলুই-এর আসরে যে লজ্জায় পড়তে হল তাতে চোখ ছানাবড়া সকলের। এর আগে পোশাক খুলে নেওয়ার একাধিক ঘটনা ঘটেছে ডবলুডবলুই-এর আসরে। কিন্তু, এসব ঘটনাই হয়েছে লড়াই-এর শেষমুহূর্তে চূড়ান্ত মারপিটের সময়ে। তা বলে কাউকে অর্ধনগ্ন করে দেওয়া হয়নি। একে অন্যের পোশাক টানাটানি করেছেন ডবলুডবলুই-এর কুস্তিগীররা। সে মহিলা হোন বা পুরুষ প্রতিযোগী— কেউই কারোর থেকে কম যাননি এইসব ঘটনায়।

এভার সঙ্গে যা হল, তা খেলা নয়। বরং এটাকে নোংরামোই বলা যেতে পারে। সাদা আপার কোটে এবং লাল অন্তর্বাসে তখন ডবলুডবলুই-এর আসরে মনমোহিনী হয়ে ওঠেছেন এভা। চারিদিকে শুধুই তাঁর নামের গর্জন। সাদা কোট খুলে রিং-এ অবতীর্ণ হলেন এভা। তৈরি প্রতিপক্ষ। হিংস্র বাঘের মতো সে এভাকে যেন প্রত্যক্ষ করছিল। রূপের ডালি সেজে কুস্তি করতে নামা এভার বোধ হয় এ সব খেয়াল ছিল না। কিছু বুঝে ওঠার আগেই তাঁর শরীরের উপর ঝাপিয়ে পড়ে প্রতিপক্ষ মহিলা কুস্তিগীর। চকিতে সে ছিঁড়ে ফেলে দেয় এভার শরীরের ঊর্ধ্বাংশের পোশাক। তখন অর্ধনগ্ন হয়ে পড়ার পরিস্থিতি এভার। লড়াই ছেড়ে কোনওমতে বুকের খুলে পড়া পোশাক হাত দিয়ে চেপে ধরে তখন লজ্জা নিবারণের চেষ্টায় এভা। রেফারি তাড়াতাড়ি একটি সাদা তোয়ালে এনে এভার শরীর ঊর্ধ্বাংশ ঢেকে দেন। এই অবস্থায় কোনওমতে রিং থেকে বেরিয়ে আসেন এভা।

এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায়। দর্শকরা উত্তেজিত হয়ে পড়েন। পরে ডবলুডবলুই সূত্রে অবশ্য জানানো হয়, এটা নিছক খেলা। মজা করতে এভা এবং তাঁর প্রতিপক্ষ এটা অভিনয় করেছিলেন। অর্থাৎ এভার বুকের পোশাক যে খুলে নেওয়া হবে, তা নাকি আগে থেকেই ঠিক করে রেখেছিল ডবলুডবলুই কর্তৃপক্ষ।

দেখুন এভা মারিয়ের সেই ভাইরাল ভিডিও…

 

Check Also

Untitled

বালিকা বিদ্যালয়ে এসব কি হচ্ছে লজ্জা জনক! (দেখুন ভিডিওতে) – [গোপন ক্যামেরায় ধারণকৃত]

দেখুন কি হচ্ছে আমাদের দেশের স্কুল গুলোতে!!! দেখে অবাক হবেন স্কুলের মেয়ে রা একে অপরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *