Breaking News
Home / খেলাধুলা / এবার গোপনে নয়, প্রকাশ্যে যা করলেন গেইল, তাতে তোলপাড় ক্রিকেট বিশ্ব । দেখুন ভিডিও
gele

এবার গোপনে নয়, প্রকাশ্যে যা করলেন গেইল, তাতে তোলপাড় ক্রিকেট বিশ্ব । দেখুন ভিডিও

গেইল-ভক্তরাও বাকরুদ্ধ। তাঁদের প্রিয় ক্রিকেটার অনেকরকম কাণ্ডই ঘটিয়েছেন এ যাবৎ, কিন্তু এমনও যে করতে পারেন, তা ভাবতে পারেননি তাঁরা।

ক্রিকেট দুনিয়ায় ‘জায়ান্ট’ নামেই বেশি জনপ্রিয় তিনি। আসুরিক শক্তির জেরে অক্লেশে ছক্কা হাঁকান তিনি। তাঁর বিধ্বংসী ব্যাটিং দেখার জন্য সবসময়ে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরাও। সেই ক্রিস গেইল এবার যা করলেন, তাতে তোলপাড় ইন্টারনেট দুনিয়া। মুহূর্তের মধ্যে বিতর্কের শীর্ষাসনে উঠে গেলেন তিনি। গেইল-ভক্তরাও বাকরুদ্ধ। তাঁদের প্রিয় ক্রিকেটার অনেকরকম কাণ্ডই ঘটিয়েছেন এ যাবৎ, কিন্তু এমনও যে করতে পারেন, তা ভাবতে পারেননি তাঁরা। স্বভাবতই প্রশ্ন জাগে, কী এমন করলেন গেইল?

বলতে গেলে বিশেষ কিছুই নয়, কেবল নিজস্ব ঢঙে নতুন বছর উদযাপন করছিলেন ওয়েস্ট ইন্ডিয়ান মহাতারকা। আর সেটাই কাল হল তাঁর। মজার ছলে বান্ধবীর পিঠে পা তুলে এমন সব কাণ্ড করতে লাগলেন, যা দৃশ্যত অস্বস্তিকর। এই গোটা ঘটনাটি আবার সামনে থেকে ভিডিও করে রাখেন কেউ। পরবর্তী সময়ে সেগুলি আপলোড করা হয় স্যোশাল মিডিয়ায়। কোনওটা গেইলের ব্যক্তিগত পেজ থেকে, কোনওটা আবার তাঁর বন্ধুর পেজ থেকে। এরপরই শুরু হয়ে যায় বিতর্ক। অনেকেই ভালভাবে নেননি ঘটনাটিকে। ভক্তদের অনেকে মন্তব্য করেছেন, অতিরিক্ত উৎসাহের বশেই এমন কাণ্ড করে ফেলেছেন গেইল।

 

তবে ওয়েস্ট ইন্ডিয়ান তারকা অবশ্য মুখ খোলেননি এ বিষয়ে। ওয়াকিবহালমহল মনে করছে, এর পিছনে কোনও দুরভিসন্ধি গেইলের ছিল না। নিছক মজা করাই তাঁর প্রধান উদ্দেশ্য ছিল। কিন্তু তা সত্বেও আরও সাবধানতা অবলম্বন করা উচিত ছিল। গেইল যে এই প্রথম বিতর্কে জড়িয়েছেন, এমনটা কিন্তু নয়। এর আগেও বহুবার বিতর্কের সূত্রপাত করেছেন তিনি। আইপিএলের মাঠে অনেক গুজব শোনা গিয়েছে তাঁকে নিয়ে। তাছাড়াও বিগ ব্যাশ লিগে মহিলা সাংবাদিকের সঙ্গে বাজে ব্যবহার করে বচসায় জড়িয়েছিলেন গেইল। এবার তাঁর এই ভিডিও যেন সবকিছুকে ছাপিয়ে গেল।

Check Also

Capture876543443433

শিক্ষক দিনের পর দিন ধর্ষণ করল ৯ম শ্রেণীর ছাত্রীকে (ভিডিওসহ) দেখুন…

শিক্ষক দিনের পর দিন ধর্ষণ করল ৯ম শ্রেণীর ছাত্রীকে (ভিডিওসহ) দেখুন… শিক্ষক দিনের পর দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *