Home / লাইফস্টাইল / পর্ন সিনেমা দেখলে মেয়েদের অনুভুতি কি হয়?
watching_p

পর্ন সিনেমা দেখলে মেয়েদের অনুভুতি কি হয়?

পর্ন সিনেমা দেখলে মেয়েদের অনুভুতি কি হয়?

পর্ন ছবি মূলত ছেলেদের জন্য। মেয়েরা এসব ছবিকে করুচিপূর্ণ হিসেবে দেখেন। কিন্তু যে সব নারী তা পছন্দ করেন, হার্ডকোর পর্ন কি তাদের মাঝে আবেদন তৈরি করে? নতুন এব গবেষণায় বের হয়ে এসেছে, মেয়েদের জন্য বানানো হালকা ধাঁচের পর্ন ছবিগুলোর…

চেয়ে ছেলেদের পছন্দ হয় এমন হার্ডকোর পর্ন দেখতে মেয়েরা পছন্দ করেন।

এসব মেয়ের সংখ্যা নিতান্ত কম নয়। ওগি তার সহকর্মী নিউরো বিজ্ঞানী সাই গাদ্দামকে নিয়ে এ সংক্রান্ত যে বইটি লিখেছেন তার নাম ‘আ বিলিয়ন উকড থট : হোয়াট দ্য ইন্টারনেট টেলস আস অ্যাবাউট সেক্সুয়াল রিলেশনশিপস’।

নিউরো বিজ্ঞানী ওগি ওগাস বলেন, মেয়েদের যৌনতার ক্ষেত্রে এটি বেশ বিস্ময়কর ব্যাপার। কারণ হালকা রুচিকর পর্ন ছবি মেয়েদের আকর্ষণ করে না। বরং কুরুটিপূর্ণ হার্ড সেক্স ছবি দেখলে মেয়েদের মধ্যে যৌন অনুভূতি সৃষ্টি হয়।

ওগি ও গাদ্দাম মেয়েদের যৌন অনুভূতির রহস্য উন্মোচনের জন্য ভিজুয়ার পর্ন নিয়ে গবেষণা করেন। বিশেষ ব্যক্তিত্বসম্পন্ন মেয়েদের ক্ষেত্রে হার্ডকোর পর্ন পছন্দনীয় বলে বের হয়ে এসেছে গবেষণায়।

গবেষণা প্রতিবেদনে বলা হয়, হার্ডকোর পর্ন যেসব মেয়েরা পছন্দ করেন তারা আচরণে সাহসী, সামাজিকভাবে ইতিবাচক এবং ঝুঁকি নিতে উদ্যোগী হন। যৌনতার ক্ষেত্রে তারা নিয়ন্ত্রিত হতে এবং বিনম্র থাকতে পছন্দ করেন।

এ ধরনের মেয়েরা কেনো এমন হন? এ প্রশ্নের জবাবে বিজ্ঞানীরা বলেন, এসব মেয়েদের যৌন সংক্রান্ত অনুভূতি অনেকটা ছেলেদের মতো করে গড়ে ওঠে। তবে মেয়েদের জন্য নির্মিত পর্ন ছবিরও যথেষ্ট দর্শক আছেন। তবে এর সংখ্যা নিতান্ত কম। এদের চেয়ে সংখ্যায় অনেক বেশি হার্ডকোর পর্নের নারী দর্শক, জানালেন গবেষকরা।

Check Also

utiti7oo

ডেস্ককর্মীদের সুস্থ থাকার উপায় জেনে নিন

দীর্ঘক্ষণ অফিসে ডেস্কে বসে কাজ করতে হয়? কর্মব্যস্ত জীবনযাপন, কাজের চাপ আর দীর্ঘক্ষণ বসে থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *