Breaking News
Home / প্রবাসী নিউজ / প্রবাস মালয়েশিয়া কুয়ালালামপুরে জেল হত্যা দিবস পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ
849

প্রবাস মালয়েশিয়া কুয়ালালামপুরে জেল হত্যা দিবস পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ

প্রবাসী প্রতিবেদকঃ প্রবাস মালয়েশিয়া কুয়ালালামপুরে জেল হত্যা দিবস পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। কুয়ালালামপুরে জেল হত্যা দিবস পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। ৩রা নভেম্বর শনিবার রাজধানী কুয়ালালামপুর বুকিত বিনতাংয়ের হোটেল সলিলে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না।

মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের সম্মানিত সহসাধারণ সম্পাদক শাহিন সরদার ও হুমায়ন কবিরের যৌথ পরিচালনায় সভার শুরুতে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে সভাপতিত্ব করেন,মালয়েশিয়া আওয়ামী লীগের নবগঠিত প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না,সিনিয়র সহসভাপতি কামরুজ্জামান কামাল,নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, মাহতাব খন্দকার, মনিরুজ্জামান মনির অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আরো অনেকে।

অনুষ্ঠানের শুরুতে ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে আজ পর্যন্ত যে সকল বীর সন্তানরা দেশের জন্য আত্মত্যাগ করেছেন তাদের স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রধান অতিথির ভাষনে বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না বলেন আজ এই বেদনা বিধুর কলঙ্কময় ৩রা নভেম্বর আমরা হারিয়েছি জাতির শ্রেষ্ঠ সন্তানদের, আমরা হারিয়েছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন চার নেতাকে, যারা বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশকে সঠিক দিকনির্দেশনা দিয়ে ৭১এর মহান মুক্তি সংগ্রামে বাংলাদেশেকে স্বাধীনতার পতাকা দিয়েছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জনেনেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের প্রসংশা করে বলেন বাংলাদেশ আজ উন্নতবিশ্বের কাতা

Check Also

tomar-jonno-36

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৫ বাংলাদেশি

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৫ বাংলাদেশি সৌদি আরবের মক্কায় সিডর কম্পানির শ্রমিক ক্যাম্পে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *